৫টি অদ্ভুত অপরাধ!

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

ভারতবর্ষ এক বিশাল দেশ। এই দেশে প্রতিনিয়তই কিছু না কিছু আশ্চর্যকর জিনিস ঘটে যাচ্ছে। যাতে আমরা রোজই নতুন কিছু চমক পাই। এরকম ভাবেই ভারতে কিছু আশ্চর্যকর অপরাধের ঘটনা ও আমাদের সামনে এসেছে। এই ঘটনাগুলিকে বোকামি বলবেন না কি অন্য কিছু, তার দায়িত্ব আপনাকেই দিলাম!

১. ম্যাজিকাল অন্তর্বাস

ঘটনা ঘটেছে দক্ষিণ ভারতের এক সুপার মার্কেটে। এখানে শপিং করতে আসা এক মহিলা একটি বিয়ার এর কার্টুন তুলে নেয় ও নিজের পড়া স্কার্টের নীচে ঢুকিয়ে দেয়। এই শেয়ানা মহিলাটি নিশ্চিত হয় সবকিছু নয়তো কিছুই না মনোভাব রাখেন। কিন্তু বোকামিটা করে ফেললেন এক জায়গায়! পুরো সুপার মার্কেটটি সিসিটিভি পর্যবেক্ষণ এর অধীন এ ছিল, তা তার জানা ছিলনা। এর ফলে তিনি চুরি করার পর ধরাও পরে যান। পরে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, এটি তার প্রথম চুরি নয়, অতীত এও তিনি একই পন্থায় চুরি করেছেন। এবার তো ব্যাস হলিউড বা বলিউড এর পরিচালক দের দেরি নিজের সিনেমায় এই আশ্চর্যজনক ঘটনাগুলি বড় পর্দায় দেখানোর।

২. চিটিং করব কিন্তু ধরা পড়ব না!

ভালোবাসা ও যুদ্ধে সব কিছু চলে! সেই কথাটি সবার জানা আছে, আর স্কুলের বার্ষিক পরীক্ষাগুলিও যুদ্ধের চেয়ে কিছু কম নয়। পরীক্ষায় দেখাদেখি, টুকলি তো সবাই করে একটু আধটু, কিন্তু বিহারের স্কুল গুলিতে বার্ষিক পরীক্ষায় খোলামেলা ভাবে টুকলি করতে দেখা গেছে। আর এই টুকলি করতে তাদের সাহায্য করে তাদের মা-বাবা। ৩০ ফিট দেওয়াল চড়ে তারা টুকলি এর কাগজ সাপ্লাই করে যায় ছিল মেয়েদের। এই খবরটি প্রকাশ্যে আসে যখন এই ঘটনার ছবি তুলে রাখা হয়েছিল। যখন এই ঘটনা নিয়ে সংশ্লিষ্ট সূত্রে জিজ্ঞাসাবাদ করা হয়, তখন তারা এই ঘটনা কে সম্পূর্ণ ভাবে নাকচ করে দেয়।

৩ . জোর যার কুকুর তার

ঘটনাটি মুম্বাই এর। এখানের এক ১৮ বছর বয়সী এক এপার্টমেন্ট এর ওয়াচ ম্যান, এক রাস্তার কুকুর এর সাথে যৌন সংসর্গ করার পর ধরা পরে। ডগি স্টাইল সেক্স এর কথা হয়তো খুবই যথাযথ শাব্দিক অর্থে মানে বুঝেছিল ছেলেটি। সে রাস্তার এক কুকুর কে বেঁধে রেখে যৌন অত্যাচার করে তার উপর। সবচেয়ে অবাক হওয়ার বিষয় হল, এই কান্ড করার সময় ছেলেটি সুস্থ ও সজ্ঞানে ছিল। সে ধরা পড়ে যায়, কাণ্ডটি করার পরে, এরপর তাকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়।

৪. যখন পাখিও দেয় গালি!

পাখিরা সাধারণত মিষ্টি ডাক দেয়, কিছু পাখি তার মাঝে কোথাও বলে কিন্তু ভারতে একটি এমন পাখিও আছে যে গালিগালাজ করতে পারে। মহারাষ্ট্রের একটি মহিলা তার ছেলের নামে পুলিশে কমপ্লেন করেছেন যে, তার ছেলে তাদের টিয়া পাখিটিকে গালিগালাজ করা শেখাচ্ছে, যার দরুন পাখিটি ওই মহিলাটিকে দেখলেই গালি দিতে থাকে। ঘটনার রিপোর্ট জমা হওয়ার পর, পুলিশ পাখিটিকে এনিম্যাল রেহাবিলাশন এ পাঠিয়েছে। ছেলেটিকে জিজ্ঞাসাবাদ করা হলে সে ঘটনাটি সম্পূর্ণ অস্বীকার করে।

৫. নোংরামি

মানুষ তাদের যৌন কার্য কোথায় করে? কেউ কেউ বাড়িতে পর্নো দেখে বা কেউ খুব আপন কারুর সাথে। কিন্তু মুম্বাইয়ের কোলাবা অঞ্চলের গোপাল বাল্মীকি আবার যৌন কার্য আর বীর্য পতন রাস্তায় বেরোনো যেকোনো মায়ের সাথে করে থাকেন। রোজ এর মতো মারিয়ানা আব্দ যখন জগিং করতে বেরিয়েছিল, তখন ঠিক রাস্তার উপর দাঁড়িয়ে থাকা গোপাল তার উপর বীর্য নিক্ষেপ করে। এই ঘটনার প্রতিবাদ করার জন্য, মারিয়ানা গোপাল এর ফটো তুলে টুইটার এ ছেড়ে দেয় এবং তার পর পুলিশে এফাইআর করে। এখন আপাতত গোপাল বিচারাধীন।

পড়ে ভালো লাগল? খবরটি কেমন লাগল আমাদের জানান banglabuzz1234@gmail.com এ। আপনার আশেপাশের জানা-অজানা খবর শেয়ার করুন banglabuzz1234@gmail.com এ।
আমাদের ফেসবুক পেজ লাইক করার জন্য পাশের লিঙ্ককে ক্লিক করুন Facebook

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
Comments: 0

Your email address will not be published. Required fields are marked with *